লালমনিরহাটের কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রসুলকে নানা অভিযোগে বদলি করা হয়েছে।

১৩ ই সেপ্টেম্বর ( মঙ্গলবার) বাংলাদেশ পুলিশ হেড কোয়াটার পার্সোনাল ম্যানেজমেন্ট-২ এর এআইজি জহিরুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ দেয়া হয়। প্রজ্ঞাপনে বতর্মান ওসি গোলাম রসুলকে আগামী ১৮ ই সেপ্টেম্বর/২০২২ ইং তারিখের মধ্যে ছাড়পত্র গ্রহন করতে বলা হয়েছে। অন্যথায় ১৯ শে সেপ্টেম্বর হতে তাকে স্ট্যান্ড রিলিজ হিসাবে গন্য করা হবে।

জানাগেছে, ওসি এটিএম গোলাম রসুল যোগদানের পর সাংবাদিককে চায়ের দাওয়াত দিয়ে মোটা অর্থ হাতিয়ে নিয়ে মিথ্যা চাঁদাবাজির মামলা দিয়ে আটক করে জেল হাজতে প্রেরন, ছাত্রলীগ কর্মীকে থানায় ডেকে নিয়ে শারিরীক ও মানসিক নির্যাতন করা সহ জুয়া ও মাদকের প্রকোপ বেড়ে যাওয়া, ঠিকাদারের মিথ্যা চাঁদাবাজির মামলায় ১নং ভোটমারী ইউপি চেয়ারম্যান কে রাতের আধঁরে বাড়ি ঘেরাও করে আটক ও জেল হাজতে প্রেরন করেন। বিনা টেন্ডারে থানা চত্বরের বেশ কয়েকটি শত বছরের পুরোনো গাছ কেটে বিক্রি করে আনুমানিক ১০ লক্ষ টাকা আত্বসাৎ, টাকা ছাড়া থানায় সাধারণ জনগন সেবা না দেয়া সহ নানান অভিযোগ রয়েছে।

এছাড়াও কালীগঞ্জ উপজেলার দুজন মাদক সম্রাট ইব্রাহিম ও হিমাংসুকে আটক করার পর তাদের মাদক মামলা না দিয়ে নৌকা পোঁড়া মামলায় জেল হাজতে প্রেরন করায় বেশ সমালোচনার মুখে পড়েন বর্তমান ওসি এটিএম গোলাম রসুল।

তার বদলির আদেশের খবর চারিদিকে ছড়িয়ে পড়লে নিমিষেই সংবাদটি সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে।